1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ধর্ষণ ও হত্যাচেষ্টা: আবারও ফেসবুক স্ট্যাটাসে যা জানালেন পরীমণি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ২৪৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: গত রোববার রাত থেকে আলোচনার কেন্দ্রবিন্দুতে ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমণি। বিস্ফোরক এক ফেসবুক স্ট্যাটাসের পর থেকেই পরীমণিকে নিয়ে চলছে আলোচনা সামালোচনা।

ফেসবুক পোস্টে অভিযোগ করেন, ঢাকা বোট ক্লাবে চারদিন আগে তাকে এক প্রভাবশালী ধর্ষণ ও হত্যার চেষ্টা করেছিল। কোথাও বিচার না পেয়ে প্রধানমন্ত্রীর কাছে সাহায্য চেয়ে স্ট্যাটাস দেন তিনি।

এবার প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আজ মঙ্গলবার ভোর পৌনে ৫টার দিকে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়েছেন পরীমণি।

স্ট্যাটাসে পরীমণি লিখেছেন, আমার বিশ্বাস আমার আস্থা ভুল ছিলো না। আইন সবার উপরে। শুধু সেই সঠিক জায়গায় পৌঁছানটাই যত কষ্ট! আইনশৃঙ্খলা বাহিনী, সকল সাংবাদিক, সকল সহকর্মী এবং দেশের মানুষ যারা আমার এই দুঃসময়ে আমার পাশে ছিলেন, আছেন আমি সবার প্রতি আজীবন কৃতজ্ঞ। আপনারাই আমার সাহস।

ফেসবুকে পরী আরও লিখেছেন, আসামীদের গ্রেফতার করা হয়েছে। এখন আমার চাওয়া আসামীরা যেন দৃষ্টান্তমূলক শাস্তি পায়। কোনভাবেই যেন এই ধরনের লোকেরা আর কোন মেয়েকে এভাবে নির্যাতন অপমান করার সাহস না পায়। আমি হার মানবনা। আমি এই অন্যায়ের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাব।

মাননীয় প্রধানমন্ত্রী আপনি এই দেশের আশীর্বাদ। আপনি মা। আপনি মমতার আঁচলে জড়িয়ে রাখেন আপনার সকল সন্তানকে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..